আজ শোভনের জন্মদিন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৪ PM, ১২ মে ২০২০

আজ ৯ মে নাটোর ৪ আসনের সাংসদ নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুসের কনিষ্ঠ পুত্র এবং বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস শোভন এর শুভ জন্মদিন।

শনিবার ভোর রাত থেকে তার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। তবে বর্তমানে করোনা পরিস্থিতি বিবেচনা করে কোন রকম তাঁর পরিবার ও রাজনৈতিক নেতৃবৃন্দের পক্ষ থেকে কোন অনুষ্ঠান করা হয়নি।

তবে তার জন্মদিন উপলক্ষে দান খায়রত ও প্রতিবন্দিদের মধ্যে উপহার সামগ্রী বিতরন করেছেন শোভন নিজেই। যদিও করোনাকাল শুরু থেকেই মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছিয়ে দেওয়ার কার্যক্রম হাতে নিয়েছে তিনি ও তাঁর পরিবারের সদস্যরা।

খোজ নিয়ে জানা গেছে, বিশিষ্ট ব্যাবসায়ী ও সামজসেবক সমাজের পিছিয়ে পড়া মানুষদেরকে সামনের দিকে এগিয়ে নিতে, অনুপ্রাণিত ও উজ্জীবিত করার আপ্রান চেষ্টা অব্যাহত রেখেছেন।
তাঁর জন্মদিনে তার একমাত্র বোন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি কল্লোল ফাউন্ডেশানের প্রতিষ্ঠাতা এডভোকেট কোহেলি কুদ্দুস মুক্তি বাবা ৬ বারের সাংসদ আব্দুল কুদ্দুস এবং মা রওশনারা বেগম গুরুদাসপুর বড়াইগ্রাম বাসীসহ বিভিন্ন স্রেনি পেশার মানুষকে ধন্যবাদ আর শুভেচ্ছা জানিয়েছেন। এসময় শোভন সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :