গুরুদাসপুরে টোলপ্লাজায় পুলিশের ওয়াচ টাওয়ারের বিকাশ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৩ PM, ১২ মে ২০২০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
এখন পর্যন্ত নাটোর জেলা করোনা মুক্ত রয়েছে। নাটোর জেলা যেন করোনামুক্ত থাকে সে কারনে ইতিমধ্যেই নেওয়া হয়েছে বিভিন্ন পদক্ষেপ। তারই ধারা বাহিকতায় আজ ২৭ এপ্রিল সোমবার দুপুরে ওই ওয়াচ টাওয়ারের উদ্বোধন করা হয়। সেই সাথে বর্তমান সমসাময়িক নানা সমস্যা সার্বক্ষণিক পর্যবেক্ষনের জন্য নাটোরের গুরুদাসপুরে পুলিশের ওই ওয়াচ টাওয়াটির উদ্বোধন করা হয়েছে। গুরুদাসপুরের কাছিকাটা টোলপ্লাজায় সোমবার দুপুরে টাওয়ারটি উদ্বোধন করেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার শাহা।
পুলিশ জানায়- বনপাড়া-হাটিকুমরুল মাহসড়কের গুরুদাসপুর অংশের কাছিকাটা টোলপ্লাজায় একটি ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। নাটোর জেলার প্রবেশদ্বারে ওই টাওয়ার থেকে পুলিশ সার্বক্ষণিক বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করবে। এছাড়া বর্তমান সময়ে যাতে কোন করোনা রোগী নাটোরে প্রবেশ না করতে পারেন সেজন্য ওয়াচ টাওয়ারে দায়িত্বরত পুলিশ সদস্যরা থার্মাল স্ক্যানার দিয়ে শরীরের তাপমাত্রাও নির্ণয় করবেন।
ওয়াচ টাওয়ার উদ্ভোধনের সময় উপস্থিত ছিলেন-সহকারি পুলিশ সুপার জামিলুর রহমান (সিংড়া সার্কেল), গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলামসহ অনান্য পুলিশ সদস্য বৃন্দ।

আপনার মতামত লিখুন :