অসহায়দের জন্য পুলিশের ‘মানবতার আধার’

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৮ AM, ১৫ মে ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি
সম্প্রসারিত বিট পুলিশিং এর অংশ হিসেবে গরিব ও অসহায় মানুষের সাহায্যের জন্য চালু হলো ‘মানবতার আধার’ নামে পুলিশিং কার্যক্রম। ‘গরীব-দুঃখির খোঁজ করি, যথাস্থানে পেশ করি, সামর্থ্য অনুযায়ী সাহায্য করি’ এ স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশ করোনা দুর্দিনে দুঃস্থ, অভাবী মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার এই কার্যক্রম হাতে নিয়েছে।

মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ বৃহস্পতিবার এই কার্যক্রম উদ্বোধন করেন। মৌলভীবাজার মডেল থানা প্রাঙ্গণে উপস্থিত অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে কার্যক্রমের সূচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হেসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) মো. হুমায়ুন কবীরসহ মডেল থানার সব সদস্যরা।

পুলিশ সুপার বলেন, ‘মৌলভীবাজার জেলার সব থানায় মানবতার আধার কার্যক্রম চালু হয়েছে। সমাজের যে কোনও আগ্রহী বিত্তবান ব্যক্তি এখানে খাদ্য সামগ্রী পাঠাতে পারবেন। সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে আমরা এটি চাল করেছি। এই কার্যক্রমের মাধ্যমে আপনাদের দেওয়া ত্রাণ ও সাহায্য গরিব ও অসহায়দের কাছে পৌঁ

আপনার মতামত লিখুন :