রাস্তায় পড়ে রইলো লাশ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪২ AM, ১৫ মে ২০২০

হিলি প্রতিনিধি.

দিনাজপুরের হিলিতে করোনার উপসর্গ নিয়ে অজ্ঞাত এক ব্যক্তির (৪৮) মৃত্যু হয়েছে। মৃত্যুর পর দীর্ঘ সময় রাস্তায় পড়ে ছিল লাশ। করোনার ভয়ে কেউ কাছে যায়নি। পরে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

শুক্রবার (১৫ মে) সকাল থেকে হিলি-জয়পুরহাট সড়কের গোড়স্থান নামক সড়কের পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে দুপুরে দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। হাকিমপুর থানার সহকারী পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি ওই ব্যক্তি কান পরিষ্কারের কাজ করতো। তাকে মাদকসেবন করতেও দেখা গেছে। করোনা পরিস্থিতিতে তিনি মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে চলছিলেন। গোরস্থানের পাশের একটি দোকানের বারান্দায় তিনি রাত্রি যাপন করতেন। সম্প্রতি তার শ্বাসকষ্ট দেখা দিয়েছিল।

এসআই বেলাল হোসেন জানান, সকালের কোনও এক সময়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। তার নাম পরিচয় জানা যায়নি। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কিনা তা জানাতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে তার নমুনা সংগ্রহ করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও জানান, ময়নাতদন্ত শেষে ওই ব্যক্তির কোনও স্বজন না পাওয়া গেলে মরদেহ দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত লিখুন :