৫শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন আহম্মদ আলী মোল্লা

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৬ AM, ১৮ মে ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.
করোনা ভাইরাস প্রতিরোধে ও কর্মহীন মানুষের পাশে নেতাকর্মী এবং বিত্তবানদের দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ঈদ উপহারের দ্বিতীয় ধাপে নাটোরের গুরুদাসপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী উপহার দিচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা। সোমবার সকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ধারাবারিষা স্কল মাঠে ওই এলাকার প্রায় ৫০০ জন হত দরিদ্র অসহায় মানুষের মাঝে ওই উপহার বিতরণ করেছেন তিনি। প্রতিটি খাবারের প্যাকেটে রয়েছে চাল, ডাল, আটা, চিনি, সেমাই, লাচ্ছা, দুধ, আলু, পেঁয়াজ ও সাবান।
এসময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনার, কাছিকাটা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদুর রহমানসহ প্রমুখ।
উল্লেখ্য,এর আগে করোনায় কর্মহীন ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নিজের ২ বিঘা জমি কট রেখে ১ হাজার অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে আবারো উপহার তুলে দিচ্ছেন।
আহম্মদ আলী মোল্লা বলেন, গরীব অসহায় মানুষের পাশে সব সময় দাড়িয়েছি। করোনায় কর্মহীন ১৫০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আরো এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী উপহার দেওয়ার জন্য নিজের ২ বিঘা জমি অন্যের কাছে কট রেখেছি। অসহায় হত দরিদ্র মানুষের পাশে ছিলাম সব সময় থাকবো। তার খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার মতামত লিখুন :