গুরুদাসপুরে শিশুসহ সৎ মা উধাও

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৩ AM, ০১ জুন ২০২০

বনলতা নিউজ ডেস্ক

জান্নাতুল ফেরদৌস নামের ছয় বছরের এক শিশুকে নিয়ে পালিয়েছেন তার সৎ মা রিয়া বেগম (১৮)। ৩১ মে গুরুদাসপুর পৌর সদরের কাচারিপাড়ার বাড়ি থেকে ওই শিশুটিকে নিয়ে বের হয়ে আর ফেরেননি ওই গৃহবধূ। এঘটনায় সোমবার শিশুটির পিতা ওয়াসিম খা তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

খোঁজ  নিয়ে জানাগেছে- এর আগেও রিয়ার একটি সংসার ছিল। ওই সংসার ভাঙ্গার পর ওয়াসিমের সাথে দ্বিতীয় বিয়ে হয়। ওই শিশুটি গুরুদাসপুরের জাফরুল ইন্টারন্যাশনাল স্কুলের নার্সারির শিক্ষার্থী।

শিশুর পিতা ওয়াসিম খা অভিযোগ করেন- প্রথম স্ত্রী প্রায় দুই বছর আগে দুই সন্তান রেখে অন্যত্র সংসার পাতেন। সেসময় সন্তানদের কথা বিবেচনা করে তিনি বিয়ে করেননি। কিন্তু স্বজনদের পিরাপিরিতে এপ্রিল মাসের ১৯ তারিখে উপজেলার বিলহরিবাড়ি গ্রামের রেজাউল করিমের মেয়ে রিয়ার সাথে তিনি দ্বিতীয় বিয়েতে আবব্ধ হন। তার বয়স বেশি হওয়ায় দ্বিতীয় স্ত্রী রিয়ার আপত্তি ছিল।

তিনি বলেন- ১ ছেলে ও ছয় বছরের শিশুটি নিয়ে তার সংসার। পরিবারের সব সদস্য একই বাড়িতে থাকতেন। মাস খানেক সংসার করার পর সবশেষ ৩১ মে রাতে স্ত্রী রিয়া ও  তিনি একই ঘরে ঘুমাতে যান। পাশের কক্ষে ছেলে-মেয়ে ও দ্বিতীয় পক্ষের শ্যালক ঘুমাতে যায়। সকালে ঘুম ভেঙ্গে দেখেন, ছেলে ও শ্যালক থাকলেও স্ত্রী রিয়া এবং মেয়ে জান্নাতুল ঘরে নেই। বিষয়টি নিয়ে খোঁজখুঁজির পর তিনি দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।

গুরদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন- অভিযোগ পাওয়া গেছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :