নলডাঙ্গায় ট্রলির ধাক্কায় এক এনজিও কর্মী নিহত,স্ত্রী আহত

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৭ PM, ০৫ জুন ২০২০

নলডাঙ্গা (নাটোর) প্রতনিধিঃ
নাটোররে নলডাঙ্গায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজওি( ব্র্যাক) কর্মী মোস্তাফা কালাম নিহত হয়েছে। এসময় তার স্ত্রী দীপ্তি আহত হয়েছে।
শুক্রবার(৫ জুন) দুপুর ১২টার দিকে উপজলোর পাটুল-খাজুরা সড়করে খোলাবাড়িয়া এলাকায় এ র্দুঘটনা ঘটে। নিহত মোস্তফা কামাল (৩৮) পাবনা জেলার সুজানগর এলাকার আব্দুল মজিদের ছেলে  ও নওগাঁ জেলায় র্কমরত  ব্র্যাকের কর্মী ।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা নজরুল ইসলাম জানান,শুক্রবার দুপুরে ব্র্যাক কর্মী মোস্তফা কামাল ও তার স্ত্রী দীপ্তি কে নিয়ে  তার র্কমস্থল নওগাঁ থেকে আত্রাইয়ের  সড়ক ধরে মোটর সাইকেলে পাবনা সুজানগরে নীজ বাড়ীতে  যাচ্ছিলেন। পথে নলডাঙ্গা উপজেলার পাটুল-খাজুরা সড়কে খোলাবাড়য়িা এলাকায় পৌঁছলে বিপরীত  দিক থেকে  আসা একটি মাটি কাটা  ট্রলির ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে পড়ে স্বামী স্ত্রী দুই জনই গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এর র্কমীরা গুরুতর আহত অবস্থায় তাদের দুই জন কে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে  ভর্তি করনে। পরে সেখানকার  কর্তব্যরত চিকিৎসক  ব্র্যাক র্কমী মোস্তফা কামাল কে মৃত ঘোষণা করনে। আহত স্ত্রী দীপ্তি কে চিকিৎসা  দেওয়া হচ্ছে। এ ঘটনার পর ট্রলি নিয়ে  চালক দ্রুত পালিয়ে যায়।
এস এম ফকরুদ্দনি ফুুুটু

আপনার মতামত লিখুন :