বাংলাদেশ অনলাইন আওয়ামীলীগ টিম,বগুড়া জেলার সহ সভাপতি হলেন শামীমা আক্তার খুশি

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০২ AM, ০৮ জুন ২০২০

বিশেষ প্রতিনিধি বগুড়া.

বাংলাদেশ অনলাইন আওয়ামীলীগ টিম,বগুড়া জেলার সহ সভাপতি নির্বাচিত হয়েছেন শামীমা আক্তার খুশি।
বাংলাদেশ অনলাইন আওয়ামীলীগ টিম -BOAT সংগঠনের অফিসিয়াল প্যাড, ফেসবুক আইডি ও ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে শামীমা আক্তার খুশিকে বগুড়া জেলার সহ-সভাপতি হিসেবে ঘোষনা করা হয়েছে।
সংগঠনের সভাপতি এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন বাহার বলেন, শামীমা আক্তার খুশি একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবিদ, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অবাধ বিচরন রয়েছে।

তার মাধ্যমে বগুড়া জেলার বর্তমান প্রজন্মের অনেকেই আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন গুলোর কার্যক্রম সম্পর্কে জানতে পারবেন।  তিনি সততা ও শ্রদ্ধার সাথে সংগঠনের কর্যক্রম পরিচালনা করবে বলে আমরা আশাবাদ ব্যাক্ত করছি।  তাই তাকে বগুড়া জেলার সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

অত্র সংগঠনের বগুড়া জেলার সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় শামীমা আক্তার খুশির বক্তব্য জানতে চাইলে তিনি প্রথমেই অত্র সংগঠনের সভাপতি এডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন বাহারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এ দায়িত্ব সঠিক ও যথাযথ ভাবে পালন করতে পারব সে আশা রেখেই সংগঠনের সকলে আমার উপর এ দায়িত্ব অর্পন করেছেন। সুতরাং সংগঠনের প্রতি শ্রদ্ধা রেখে আমার উপর অর্পিত দায়িত্ব শতভাগ পালন করার জন্য আমি সর্বদা সচেষ্ট থাকব।

আপনার মতামত লিখুন :