গুরুদাসপুরে ধর্ষন মামলায় যুবক আটক

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৮ AM, ০৯ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর.
নাটোরের গুরুদাসপুরে প্রেমিকার ধর্ষন মামলায় প্রতারক প্রেমিক সাগর হোসেন(২৭) নামে এক যুবককে আটক করে নাটোর জেল হাজতে প্রেরণ করেছেন গুরুদাসপুর থানা পুলিশ। সোমবার রাতে ভুক্তভোগি নারী প্রতারক প্রেমিক সোহাগের নামে ধর্ষন মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার সকালে নিজ বাসা থেকে প্রতারক প্রেমিক সোহাগকে আটক করে পুলিশ। আটকৃত প্রতারক প্রেমিক উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের মোঃ লতিফের ছেলে। ভুক্তভুগী নারী বিয়াঘাট ইউনিয়নের বিয়াঘাট শিয়ানপাড়া গ্রামের বাসিন্দা।
ভুক্তভুগি নারী (ছদ্দ নাম) মিম (২৫) জানান, তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আয়ার কাজ করেন। সেখান থেকে মোবাইল ফোনে পরিচয় হয়ে সম্পর্ক গড়ে উঠে সাগরের সাথে। দীর্ঘদিন যাবৎ তার সাথে মোবাইলে কথা হয়। এক পর্যায় তাদের সাক্ষাত ও হয়। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারক প্রেমিক সাগর হোসেন তাকে একাধিক বার ধর্ষন করে। দীর্ঘদিন যাবৎ ওই সম্পর্ক চলে আসলে প্রেমিক সাগরকে বিয়ের কথা বলেন তিনি। কিন্তু প্রেমিক সাগর হোসেন তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় এবং পরবর্তীতে যেন তাকে বিরক্ত না করে তার জন্য প্রাণনাশের হুমকিও প্রদান করে। প্রতারক প্রেমিকের উপযুক্ত শাস্তির দাবিতে আইনের আশ্রয় নেন তিনি।
গুরুদাসপুর থানার ওসি(তদন্ত) মোঃ মনোয়ার হোসেন জানান, প্রতারক প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :