রাজশাহী জেলা প্রশাসনের মাস্ক বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৪ AM, ১১ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক রাজশাহী.

“মাস্ক ব্যবহার করি, করোনা প্রতিরোধ করি ও স্বাস্থ্য বিধি মেনে চলি, নিরপাদ থাকি”, এই স্লোগান নিয়ে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আজ বুধবার সকাল ১০টার দিকে মেট্রোপলিটন এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। বাংলাদেশ স্কাউটস, রাজশাহী মেট্রোপলিটন জেলার সহযোগিতায় অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) কামরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাধারণ জনগনের মধ্যে মাস্ক প্রদান করে এর উদ্বোধন করেন।
এসময়ে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আরাফাত জামান আজিজ, নেজারত ডেপুটি কালেক্টর আব্দুল্লাহ আর রিফাত, মেট্রোপলিটন স্কাউটের সম্পাদক তরিকুল ইসলাম, জেলা রোভার এর সম্পাদক ড. জহিরুল ইসলাম, বাংলাদেশ স্কাউট রাজশাহী অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক শামশু উদ্দীন আহম্মদসহ স্কাউট ও রোভারের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।
মাস্ক ব্যবহার বিষয়ে জানতে চাইলে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আরাফাত জামান আজিজ বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী সবার জন্য মাস্ক ব্যবহার বাধ্যতামূলক। কেউ এর অবমাননা করলে সরকারী আইন ও নিদের্শনা অনুযায়ী জরিমানা ও শাস্তির ব্যবস্থা রয়েছে। তিনি আরো বলেন, বর্তমানে মাস্ক ব্যবহার নিয়ে জনগণকে বেশী করে সচেতনতা করা হচ্ছে। সেইসাথে অনেককে জরিমানা ও শাস্তি প্রদান অব্যাহত রয়েছে। এছাড়াও যাদের মাস্ক নাই তাদের মধ্যে মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :