গুরুদাসপুরে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫১ PM, ১২ জুন ২০২০


বিশেষ প্রতিবেদক দৈনিক বনলতা.
নাটোরের গুরুদাসপুরে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ৩ জনই গ্রামীণ ফোন কোম্পাণীর কর্মী। জেলায় এনিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৮১ জন।

আজ শুক্রবার (১২ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) করোনা ল্যাব থেকে নাটোর সিভিল সার্জন আফিসকে এই তথ্য জানানো হয়েছে।

নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান বলেন, রামেক করোনা ল্যাব থেকে ৩ জনের করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার তথ্য জানানো হয়েছে। আক্রান্তরা সকলেই জেলার গুরুদাসপুর উপজেলার বাসিন্দা। চাঁচকৈড়, খলিফাপাড়া ও কাচারিপাড়া এলাকায় তাদের বাড়ি।

রামেক থেকে পাঠানো তথ্যে জানানো হয়েছে রাজশাহীতে আজ শুক্রবার নাটোরের ২৭ টি নমুনা পরীক্ষা করে ২৪ জনের রেজাল্ট নেগেটিভ আসে। অপর ৩ জনের পজেটিভ আসে।

সিভিল সার্জন আরও বলেন, নাটোরের নমুনা সমুহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক করোনা ল্যাব,মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাব, ঢাকার ন্যাশনাল হাসপাতাল ল্যাব ও সাভার হাসপাতাল ল্যাব থেকে পরীক্ষা করানো হচ্ছে। এসব ল্যাব থেকে পরীক্ষার ফলাফল জানানো হয়।

এদিকে নতুন করে আক্রান্ত এই তিনজন সহ জেলায় এপর্যন্ত মোট আক্রান্ত ৮১ জন। এর মধ্যে গত বুধবার (৯জুন) পর্যন্ত ৪০ জন সুস্থ্য হয়েছেন। একজন মৃত্যুবরণ করেছেন। আক্রান্তদের বাড়ি লকডাউন করা সহ তাদের হোম আইসোলেশনে রাখা হচ্ছে। আক্রান্তসহ তাদের পরিবারের লোকদের সাথে যোগাযোগ করে এসব ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন :