জাতীর পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটুক্তি আটোয়ারীতে যুবক আটক

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৫ AM, ২৪ জুন ২০২০

 

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তি মুলক স্ট্যাটাস দেওয়ায় এক যুবককে আটক করেছে থানা পুলিশ।
এ ঘটনায় পঞ্চগড়ের আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রুজু করা হয়। থানা সূত্রে জানা গেছে, উপজেলার থানা মসজিদ সংলগ্ন খন্দকার আবুল কাশেমের (অবসরপ্রাপ্ত কাস্টম অফিসার) ছেলে খন্দকার মোস্তাক আহমেদ (২০) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কটুক্তি করা সহ রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে ২৩ জুন দিবাগত রাতে আটোয়ারী থানা পুলিশ তাকে আটক করে।
এ ঘটনায় আটোয়ারী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: এমদাদুল হক বাদী হয়ে আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২১(২), ২৫(২), ২৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৫, তারিখ-২৪ জুন ২০২০ খ্রি:।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম বলেন, আমি এই ঘটনা শুনেই সঙ্গে সঙ্গে আমার দলের সাংগঠনিক সম্পাদককে ব্যবস্থা নেয়ার কথা বলেছি।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন মামলা দায়ের সহ যুবক আটকের বিষয়টি নিশ্চিৎ করেন।

আপনার মতামত লিখুন :