সাড়ে ৪শতাধিক পরিবারে প্রধানমন্ত্রীর উপহার দিলেন মেয়র শাহনেওয়াজ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০২ AM, ২৪ জুন ২০২০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
করোনা সংকট মোকাবিলায় গরিব, দুস্থ ও অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ও ত্রাণ সামগ্রী সাড়ে ৪ শতাধিক পরিবারে বিতরণ করেছেন গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা।

বুধবার (২৪ জুন) নাটোরর গুরুদাসপুর পৌর সভার ০৯ টি ওয়ার্ডের হতদরিদ্র ছিন্নমুল পরিবারে মধ্যে ১০ কেজি করে চাউল তাদের হাতে তুলে দেন পৌর মেয়র শাহনেওয়াজ। গুরুদাসপুর সরকারী মডেল পাইলট মাঠে সকাল ১০টায় ওই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ৯ ওয়ার্ডের কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মেয়র শাহনেওয়াজ আলী বলেন, করোনা মহামারীর কারণে বিশ্বজুড়ে অর্থনীতি সংকটের মুখে পড়েছে। এখনো পর্যন্ত এই ভাইরাসের কার্যকর কোন টিকা বা প্রতিষেধক আবিষ্কার না হওয়ায় দেশের সর্বস্তরের নাগরিককে সাবধানতা অবলম্বন করে হাত ধোয়া, পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পাশাপাশি জরুরী প্রয়োজন ছাড়া স্বেচ্ছাগৃহবন্দি থাকতে হচ্ছে। আর এতে সবচেয়ে বিরূপ পরিস্থিতিতে আর্থিক সংকটে পড়েছে গরিব-দুস্থ, নিম্নবিত্ত, মধ্যবিত্ত শ্রেণীর লোকজন।
দীর্ঘদিন সাধারণ ছুটি থাকায় শ্রমজীবীদেরও আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই মাননীয় প্রধাানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ উপহার। তিনি বাংলাদেশের একজন মানুষকেও খাদ্যের অভাবে মরতে দিতে রাজি নন। প্রধাানমন্ত্রী সর্বশক্তি দিয়ে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।
মেয়র সমাজের বিত্তবানদেরও এ সংকটকালে গরিব দুস্থদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

আপনার মতামত লিখুন :