ঢাবি শিক্ষার্থী সুমাইয়া হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেপ্তার

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫০ PM, ২৫ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক দৈনিক বনলতা.
ঢাকা বিশ্ব বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সুমাইয়া হত্যা মামলার প্রধান আসামী


মোস্তাক হোসেনকে রাজশাহীর বাঘা ও অপর আসামী সুমাইয়ার শ্বশুড় জাকির হোসেনকে বগুড়ার নন্দীগ্রাম এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেই মামলার অপর দুই আসামী শ্বাশুড়ি সৈয়দা মালেকা ও ননদ জুঁই খাতুন কে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, একটানা ৪৮ ঘন্টার অভিযান চালায় পুলিশের ৮টি বিশেষ টিম। তার অংশ হিসাবে আজ সকালে আটকের পর বেলা ১২ টার দিকে তাদের পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়। পরে এক প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার বলেন, আসামীদের সকলকেই আটক করা সম্ভব হয়েছে এখন তদন্ত করে হত্যা কান্ডের প্রকৃত কারণ উদঘাটন করে সবাইকে বিচারের আওতায় আনা হবে।
এর আগে গত রবিবার সুমাইয়া অসুস্থ হয়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি, এমন খবরে তার মা হাসপাতালে গিয়ে দেখেন মর্গে মেয়ের মরদেহ পড়ে আছে।
এ ঘটনায় সোমবার রাতে নাটোর সদর থানায় মা নুজহাত সুলতানা সুমাইয়ার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদকে আসামি করে হত্যা মামলা করেন।
এদিকে গতকাল বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর পরীক্ষার প্রকাশিত ফলে সুমাইয়া সিজিপিএ ৪ এর মধ্যে ৩ দশমিক ৪৪ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন

আপনার মতামত লিখুন :