বনলতা সেনের শহর নাটোরে স্থাপিত হচ্ছে ড. ওয়াজেদ আলী কৃষি বিশ্ব বিদ্যালয়

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৮ PM, ২৯ জুন ২০২০

বনলতা নিউজ ডেস্ক.

নাটোর জেলা সদরে ড. ওয়াজেদ আলী মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হচ্ছে বনলতা সেনের শহর নাটোরে। এ সংবাদে নাটোর অঞ্চলের মানুষের মনে বইছে আনন্দের বন্যা। এ সংবাদে তারা পরস্পর মিষ্টি খাওয়ার পাশাপাশি আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল নাটোরে সদরে ড. ওয়াজেদ আলী মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় থেকে এসংক্রান্ত একটি পত্র ইউজিসিতে প্রেরণ করা হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়, শিক্ষা মন্ত্রণালয়, ইউজিসিসহ সংশ্লিষ্ট দপ্তরে কথা বলেছেন। তারা সকলেই একমত হয়েছেন নাটোর যেহেতু জেলা সদর, সে কারণে নাটোর সদরেই হবে ড. ওয়াজেদ আলী মিয়া কৃষি বিশ্ববিদ্যালয়।

তিনি ভেরিফায়েড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানান। এ অঞ্চলের সকল স্তরের মানুষ কৃষিপ্রধান জেলা হিসেবে দীর্ঘদিন থেকে নাটোরে একটি কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি জানিয়ে আসছিলেন।

সাংসদ শিমুল বলেন, নাটোরের মানুষের প্রাণের দাবি বুঝতে পেরেই সংসদ দশম এবং একাদশ জাতীয় সংসদে নাটোরে ড. ওয়াজেদ আলী মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় নামে একটি কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি জানিয়ে আসছিলেন।

আপনার মতামত লিখুন :