রাস্তার কাজ উদ্বোধন করলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর টুকু

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৫ AM, ০৪ জুলাই ২০২০

রাজশাহী মহানগর প্রতিবেদক.

রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে শুরু হয়েছে উন্নয়নমূলক কাজ। এর মধ্যে রয়েছে ছোট ছোট রাস্তা, ড্রেন ও বড় রাস্তা। আজ বেলা সাড়ে ১১টার দিকে ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুক অত্র ওয়ার্ডের শ্যামলের গ্যারেজের পার্শের রাস্তার ঢালাইয়ের কাজ উদ্বোধনের মধ্যে দিয়ে রাস্তা ও ড্রেনের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ, সহকারী প্রকৌশলী নির্ঝর ও সাব-এসিস্টেন্ট প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার এবং ঠিকাদার আরিফ হোসেন ও দুলাল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময়ে টুকু বলেন, দীর্ঘদিন থেকে তাঁর ওয়ার্ড অবহেলিত ছিলো। রাস্তা ও ড্রেন নিয়ে তিনি বিড়ম্বনায় ছিলেন। তবে সব বিড়ম্বনা এখন শেষ হয়ে যাবে। ছোট ছোট রাস্তা এবং তার পাশ দিয়ে ড্রেন এর কাজ ইতোমধ্যে শুরু হয়ে গেছে। এছাড়াও বাকীর মোড় থেকে প্যারামেডিকেল এবং মিঠুর মোড় থেকে সিটি বাইপাশ রাস্তার কাজ খুব দ্রত সময়ে মধ্যে শুরু হবে। এসকল রাস্তার ও ড্রেনের কাজ শেষ হলে এই এলাকায় আর জলাবদ্ধতা থাকবেনা। মানুষ স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারবে বলে জানান তিনি। সেইসাথে সিডিউল অনুযায়ী কাজ করার জন্য ঠিকাদারদের অনুরোধ করেন টুকু।
এদিকে ঠিকাদার আরিফ বলেন, ৪০০০মিটার ১০টি ঢালাই রাস্তা ও ছোট বড় মিলে তিনি এই ওয়ার্ডে ৩০০০ মিটার ড্রেন এর কাজ শুরু হয়েছে। এই ড্রেনের কাজ শেষ হলেই বিদ্যুৎ প্রশিক্ষণ কেন্দ্রের সামনের রাস্তার কাজ শুরু হবে বলে জানান তিনি। সমস্ত কাজ সঠিকভাবে শেষ করার জন্য এলাবাসীর সহযোগিতা কামনা করেন ঠিকাদার আরিফ।

আপনার মতামত লিখুন :