৫ শতাধিক দুস্থ্য পরিবারের মাঝে কাউন্সিলর কামাল হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪১ AM, ০৫ জুলাই ২০২০

 ফজলুল করিম বাবলু রাজশাহী প্রতিবেদক.

করোনা ভাইরাস এর কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র জনগণের মধ্যে আজ সোমবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেন সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ৫৫০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময়ে কামাল হোসেন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন তাঁর ৩নং ওয়ার্ডের অসহায় ও দরিদ্র জনগণের মধ্যে বিতরণ করার জন্য তাঁকে চাল প্রদান করেন। মেয়রের প্রদানকৃত এই উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।
তিনি বলেন, বর্তমান সরকার কর্মহীন অসহায় ও দরিদ্র মানুরেষর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর আস্থাভাজন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনও প্রধানমন্ত্রীর নির্দেশে সিটি কপোরশেন এলাকার যেন কোন মানুষ না খেয়ে থাকে তার জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছেন। মেয়রের সাথে সাথে তিনিও ৩নং ওয়ার্ডেবাসীকে ভাল রাখার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন কাউন্সিলর। শুধু দরিদ্র মানুষ নয় তাঁর ওয়ার্ডে করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য এবং নতুন করে যেন কেউ আক্রান্ত না হয় তার জন্যও কাজ করে যাচ্ছেন। সেইসাােথ সর্বদা আক্রান্তদের পাশে আছেন বলে জানান কাউন্সিলর কামাল হোসেন।
তিনি বলেন, শুধু খাদ্য সামগ্রী নয় মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ তিনি অব্যাহত রেখেছেন । এসময়ে তিনি সকলকে ধৈর্য সহকারে বর্তমান পরিস্থিত মোকাবেলা করার আহবান জানান। সেইসাথে সরকারী নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। এছাড়াও বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া, হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার এবং সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সকল জনগণকে পরামর্শ দেন তিনি। তিনি প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করেন।
এসময়ে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহাতাব আলী, ওয়ার্ড সচিব আহাদ আলী ও কাউন্সিলের বড় ছেলে সোহান সান শাকিল শিমুল উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী বিতরণ করার পূর্বে সকলের মঙ্গল কামনা এবং করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য সৃষ্টি কর্তার নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

আপনার মতামত লিখুন :