বাগাতিপাড়ায় এক বস্তা গাঁজাসহ স্কুল শিক্ষিকা আটক

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৩ AM, ০৯ জুলাই ২০২০

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধি.

নাটোরের বাগাতিপাড়ায় এক বস্তা গাঁজাসহ মুন্নি পারভিন (৩১) নামে এক স্কুল শিক্ষিকা সহ তিন জনকে আটক করেছে পুলিশ। 

সোমবার দিবাগত রাতে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগবিন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক অপর দুজন হলো মুন্নির স্বামী আমির হোসেন (৩৫)  ও  মা  নাসিমা বেগম (৫০)। আটক মুন্নি পারভিন চন্দ্রখইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মাদক মজুদ রাখার  গোপন সংবাদের পেয়ে পুলিশ সোমবার সন্ধ্যার দিকে মুন্নির বাড়িতে তল্লাশীর জন্য যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃতরা বাড়ির সকল দরজা বন্ধ করে চিৎকার করে গ্রামবাসীদের ডাকতে শুরু করে। পরে গ্রামবাসীদের উপস্থিতিতে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সহ মুন্নির বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে তাদের শোবার ঘরে খাটের নিচে বস্তায় রাখা এবং  বাথরুম সহ বিভিন্নস্থানে রাখা প্রায় এক বস্তা গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোট গাঁজার পরিমাণ প্রায় সাড়ে ৮ কেজি।
এসময় আটক করা হয় স্কুল শিক্ষিকা মুন্নি পারভিন, তার স্বামী আমির হোসেন ও তার মা নাসিমা বেগমকে।
ওসি আতাউর রহমান আরো বলেন, মন্নি পারভিন ২০১৪ সালে এলাকায় একটি হত্যা মামলার আসামী হলেও পরে চার্জশীটে তার নাম বাদ দেয়া হয়েছে। এছাড়া তার স্বামী আমির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি, ঘর পোড়ানো, শিশু অপহরণ ও মাদক মামলা সহ থানায় একাধিক মামলা রয়েছে। গাঁজা মজুদের ঘটনায় বাগাতিপাড়া থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :