জুম্মার নামাজে আসা মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ করলেন ওসি মোজাহারুল ইসলাম

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৯ AM, ১১ জুলাই ২০২০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. ”

করোনা ঝুঁকি মোকাবেলায় গুরুদাসপুর থানা পুলিশের উদ্যোগে জুম্মার নামাজ আদায় করতে আসা মসজিদে মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ দূরত্ব বজায় রেখে নামাজ আদায়ের নির্দেশনা প্রদান করে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে গুরুদাসপুর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ চত্তরে পুলিশ সদস্যরা অবস্থান করে মসজিদে নামাজ আদায়ের জন্য আগত মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ দূরত্ব বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মো.মোজাহারুল ইসলাম।
এসময় মসজিদে আগত যে সকল মুসুল্লীদের মুখে মাস্ক ছিলনা তাদের তৎক্ষনিক ওই সকল মুসুল্লীদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। উপজেলা কেন্দ্রীয় মসজিদের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন মোবাইল ফোনে ও উপস্থিত মুসুল্লীগণ পুলিশের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে করোনা মোবাবেলায় সকল মুসুল্লীদের সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।
ওসি মোজাহারুল ইসলাম জানান, প্রতি জুম্মা বারেই তিনি তার দায়িত্ববোধ থেকে সরকারী সকল নির্দেশনা মসজিদে আগত সকল মুসুল্লীদের অবগত করেন। পাশা পাশি উপজেলার সকল ইউনিয়নে কয়েক হাজার মাস্ক ও হ্যান্ড সেনেটারাইজ বিতরণ করেছেন। এবং তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :