যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত-১ আহত ২০

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৫ AM, ১১ জুলাই ২০২০

বনলতা নিউজ ডেস্ক.
গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবাহী দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। দুইটি বাসই পাশের খাদে পড়ে গেছে। ঘটনাস্থল থেকে দিনা নাজনীন (৪০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাস দুর্ঘটনায় আহত হয়েছেন ২০ জন। শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা কালীগঞ্জ-টঙ্গী সড়কের নাগরী ইউনিয়নের পিপুলিয়া নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত দিনা নাজনীন উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের কোরবান আলীর স্ত্রী। তিনি আশুলিয়ার জিরাবো এলাকার পল্লী মঙ্গল কর্মসূচী নামের এক বেসরকারী উন্নয়ন সংস্থায় কর্মরত ছিলেন।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কালীগঞ্জ-টঙ্গী সড়কের পিপুলিয়া এলাকায় বাদশা পরিবহনের যাত্রীবাহী দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকা থেকে ভৈরবগামী (ঢাকা মোট্রো-ব-১১-৪৭৩৪) বাসটি সড়কের উত্তর পার্শ্বে খাদে ও ভৈরব থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-১৪-৪৬১৯) বাসটি সড়কের দক্ষিণ পার্শ্বে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আহতরা আশেপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিয়ে চলে গেছেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, মৃত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়।

আপনার মতামত লিখুন :