রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শনে মেয়র লিটন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৭ PM, ১১ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। আজ শনিবার দুপুরে বাকির মোড় ও মিঠুর মোড় এলাকায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় মেয়র নির্মাণ কাজের অগ্রগতির সার্বিক খোঁজ খবর নেন এবং কাজের মান যথাযথভাবে বজায় রেখে দ্রুত কাজ শেষ করার নির্দেশনা প্রদান করেন তিনি।
৬নং ওয়ার্ডের অলিগলির রাস্তা ও ড্রেন নির্মাণের কারণে দীর্ঘদিনের জলাবদ্ধতা ও রাস্তার সমস্যা দূর হচ্ছে। এজন্য খুঁশি এলাকার বাসিন্দারা। পরিদর্শনকালে মেয়রের সাথে ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু।
তিনি জানান, বাকির মোড় ও মিঠুর মোড় এলাকা, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী প্রশিক্ষণ কেন্দ্রের সামনের রাস্তাসহ বিভিন্ন অলিগলির রাস্তার নিচু ও প্রস্তুত ড্রেন না থাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এলাকাবাসীকে দুর্ভোগ পোহাতে হয়েছে। বিষয়টি মেয়রকে জানালে তিনি ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের নির্দেশ দেন। এই কাজের মাধ্যমে দীর্ঘদিনের ভোগান্তি থেকে এলাকাবাসী মুক্তি পাচ্ছেন বলে উল্লেখ করেন তিনি ।
রাজশাহী সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ জানান, ৬নং ওয়ার্ডে ১১৫০ মিটার ড্রেন, ৯৮৮ মিটার সিসি রাস্তা, ৩৬০ মিটার কার্পেটিং রাস্তা নির্মাণ করা হবে। ইতোমধ্যে ৪০০ মিটার রাস্তা, ৩৫০ মিটার ড্রেনের কাজ সম্পন্ন হয়েছে। অন্যান্য কাজ চলমান আছে। এসময়ে অন্যান্যদের মধ্যে ঠিকাদার আরিফ হোসেন এবং দুলোল হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঠিকাদার আরিফ বলেন, মেয়রের নির্দেশনা অনুযায়ী দ্রুত সময়ের মধ্যে কাজ সমাপ্ত করা হবে।

আপনার মতামত লিখুন :