নওহাট পৌর মেয়রের ঈদগাহের সিসি ঢালাইয়ের কাজ উদ্ভোদন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৯ PM, ১২ জুলাই ২০২০

 

নিজস্ব প্রতিবেদক:

দেশব্যাপি করোনা ভাইরাসের কারনে প্রায় সকল প্রকার উন্নয়ন কাজে স্থবিরতা এসেছে। অনেক উন্নয়নমূলক কাজ বন্ধও রয়েছে। এদিকে রাজশাহীর জেলার পবা উপজেলায় সব থেকে বেশী লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে নওহাটা পৌরসভায় অনেক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ সকল প্রতিকুলতার মধ্যেও নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন পৌরসভা এলাকার উন্নয়ন অব্যাহত রেখেছেন।
আর কয়েকদিন পড়েই আসছে মুসলিমদের বড় ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা। এ উপলক্ষে শুরু হয়েছে ঈদগাহ মাঠ পরিস্কার ও সংস্কারের কাজ। চলতি বছরে বৃষ্টিপাতের হার অনেকটাই বেশী। ঈদে মানুষ নির্বিঘ্নে যেন নামাজ আদায় করতে পারেন তার জন্য আজ রোববার নওহাটা পৌরসভার ৪ নং ওয়ার্ডের বসন্তপুর গ্রামে এডিপির অর্থায়নে ঈদগাঁহ মাঠের সিসি ঢালাই কাজের উদ্বোধন করেন মেয়র। এসময়ে তিনি বলেন, করোনার ভয়ে তিনি ঘরে বসে নেই। স্বাস্থ্যবিধি মেনে করোনায় আক্রান্তদের এবং অসহায় ও দরিদ্রদের সেবা ও সহযোগিতাসহ উন্নয়নমূলক কাজও চলমান রেখেছেন। এই ধারা অভ্যাহত থাকবে বলে জানান তিনি।
এছাড়াও করোনায় আতঙ্কিত না হয়ে পৌর এলাকার জনগণসহ দেশের সকল মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান মেয়র। এসময়ে জেলা যুবদলের সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল, নওহাটা পৌরসভার উপসহকারী প্রকৌশলী তৌফিক হাসান, নওহাটা পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান ও মাহবুুবুল আলমসহ বিএনপি নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :