আসামী ধরতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৬ AM, ১৮ জুলাই ২০২০

বিশেষ প্রতিবেদক.
আসামি ধরতে গিয়ে ধরা তো হলোই না, উল্টো তার ছুরিকঘাতে প্রাণ হারালেন পুলিশের এক এএসআই। তার নাম আমির হোসেন (৩৫)। সেইসঙ্গে গুরুতর আহত হয়েছেন মণি শঙ্কর চাকমা নামে আরেক এএসআই। আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে গ্রেপ্তারি পরোয়ানার আসামি মামুন মিয়াকে ধরতে যান ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এএসআই আমির হোসেন। এ সময় তার সঙ্গে ছিলেন এএসআই মণি শঙ্কর চাকমা।

তারা চান্দপুর বাজারে আসামি মামুনকে ধরতে গেলে সে ধারালো ছুরি নিয়ে তাদের আঘাত করে পালিয়ে যায়। পরে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আমিরকে মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালেই মণি শঙ্করের চিকিৎসা চলছে। নিহত আমির ময়মনসিংহ জেলা সদরের দিয়ারচর গ্রামের মোনতাজ আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম মুসা জানান, এএসআই আমিরকে হাসপাতালে আনার আগেই মারা যান। তার বুকের দুই পাশে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান বলেন, শুক্রবার বিকেলে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর গ্রামে আসামি ধরতে যান এএসআই আমির ও এএসআই মণি শঙ্কর। কিন্তু হঠাৎ করে আসামি মামুন তাদের ছুরিকাঘাত করে। এতে এএসআই আমিরের মৃত্যু হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে ধরতে ওই এলাকায় পুলিশি অভিযান চালানো হচ্ছে

আপনার মতামত লিখুন :