বড়াইগ্রামে গরু ভর্তি ট্রাক ছিনতাই : পাঁচ গরু ব্যবসায়ী আহত

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৫ PM, ১৮ জুলাই ২০২০

  • বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
    নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরু ভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে পালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা। এ সময় তাদের হামলায় পঁচজন গরু ব্যবসায়ী আহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে তিনটার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।
    পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার গরুর ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনেন। তারা গরু কিনে হাট থেকে ভাড়া করা ট্রাকে নোয়াখালীর উদ্দেশ্যে রওনা দেন। ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশন থেকে তেল নেয়। এরপর কিছুটা পথ যাওয়ার পর ট্রাকটি বিকল হয়ে পড়েছে জানিয়ে চালক ও তার সহকারী গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকের পেছনে ধাক্কা দিতে বলেন। কথামত তারা  ৫ জন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০/১২ জন দূর্বৃত্ত এসে তাদের এলোপাথাড়ি মারপিট শুরু করে। এক পর্যায়ে তাদেরকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে দুর্বৃত্তরা ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে নাইট ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম রাস্তায় পরে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সকালে ব্যবসায়ী আমিনুল ইসলাম ছাড়া বাকী চারজনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
    বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছেন। প্রাথমিক ভাবে চালক ও তার সহকারী এ ঘটনার সাথে জড়িত রয়েছেন বলে মনে হচ্ছে।

আপনার মতামত লিখুন :