রাজশাহীর ভাটাপাড়ায় পাথর ছুঁড়ে জানালা ভাঙ্গচুর, থানায় মামলা

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪২ AM, ১৮ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর ভাটাপাড়া বাকীর মোড় এলাকায় জমশেদ আলী ছেলে গোলাম মোস্তফা মাস্টারের বাড়িতে কে বা কাহারা পাথর ছুঁড়ে সিঁড়ির জানালা ভাঙ্গচুর করেছে। এ নিয়ে বাড়ির মালিক গোলাম মোস্তফা অজ্ঞাত নামাদের আসামী করে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে কে বা কাহারা হিংসাত্বক ভাবে পাথর ছুঁড়ে তার বাড়ির সিঁড়ির জানালার কাঁচ ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়।
কাঁচ ভাঙ্গার শব্দ পেয়ে তারা ঘুম থেকে উঠে এসে কাউকে দেখতে পায়নি। এতে তার দশ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেছেন তিনি। এছাড়াও তিনি আরো উল্লেখ করেন এর পূর্বেও অজ্ঞাতনামারা তার আরো অনকে ক্ষতি করেছে। এদের কার্যকলাপের প্রেক্ষিতে তারা এখন পরিবারের সদস্য নিয়ে আতঙ্কের মধ্যে বসবাস করছেন। এই সকল ব্যক্তিবর্গ তাদের জানমালের ক্ষতি করতে পারে বলে আশংখ্যা করছেন। এ নিয়ে সরেজমিনে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি অনুরোধ করেন।
এবিষয়ে এই মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার এ.এস.আই শহিদুল ইসলাম আজ শনিবার ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করেন। এ সময়ে তিনি বলেন, তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করনা হবে।

আপনার মতামত লিখুন :