গোদাগাড়ীর দেওপাড়া ইউপি গ্রাম পুলিশের মধ্যে চেয়ারম্যান’র পিপিই বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫২ PM, ১৯ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক:

প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এছাড়াও মৃত্যুর মিছিল কম নয়। এ অবস্থায় সরকারের পক্ষ থেকে জনগণকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়েছে। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে বাহিরে চলাচল করতে বলা হয়েছে। এই নিয়ম মানার জন্য পুলিশ বিভাগ ও প্রশাসনের কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর পাশাপাশি গ্রামীন জনড়দকে নিরাপদে রাখতে গ্রাম পুলিশ অনবদ্য ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রতিনিয়ত তারা জনগণকে সচেতন করার জন্য রাস্তায় মাইকিং করছেন।
গ্রাম পুলিশ যেন দায়িত্ব পালন করতে যেয়ে করোনায় আক্রান্ত না হয় তার জন্য আজ রোববার বেলা ৩টার দিকে দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার তাঁর ইউনিয়ন পরিষদে কর্মরত ৯জন গ্রাম পুলিশের মধ্যে পিপিই বিতরণ করেন। এসময়ে ইউপি সদস্য তৈয়ব আলী, দুখু সরেন, ফাতেমা বেগম ও ইউপি সচিব জীব্রাইল হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
বিতরণকালে চেয়ারম্যান বলেন, বার্ষিক উন্নয়ন কর্মসূচীর অর্থায়নে আজকে গ্রাম পুলিশদের মধ্যে এই পিপিই গুলো বিতরণ করা হলো। আগামীতে পরিষদের সকল সদস্য, সচিব, স্বাস্থ্যকর্মী ও উদ্যেক্তার মধ্যে পিপিই প্রদান করা হবে। সেইসাথে করোনার মধ্যে প্রয়োজন ছাড়া কাউকে বাহিরে না যাওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি।

আপনার মতামত লিখুন :