রাজশাহী উপশহরে রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ পরিদর্শনে মেয়র লিটন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪১ PM, ২৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক

:রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় উপশহর এলাকায় চলমান রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার দুপুরে চলমান রাস্তা ও ড্রেন কাজ পরিদর্শন করেন মেয়র। এ সময় তিনি কাজের অগ্রগতির খোঁজখবর নেন ও মান বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শেষ হলে উপশহর এলাকার মানুষের রাস্তা সংকট ও ড্রেনেজ সমস্যার সমাধান হবে।
পরিদর্শনকালে রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মুর্শেদ, উপ-সহকারী প্রকৌশলী সেরাজুল ইসলাম, সার্ভেয়ার শওকত আলী, রিথিন এন্টারপ্রাইজের কর্ণধার তৌরিদ আল মাসুদ রনি ও ১৪নং ওয়ার্ড (পূর্ব)আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় উপশহর ১নং সেক্টরের ১১টি রাস্তা এবং ইশার বাড়ী হতে স্যাটেলাইট টাউন হাই স্কুলের পিছন দিয়ে মজিবর রহমানের বাড়ী পর্যন্ত এ্যাসফল্ট কার্পেটিং ১৪শ মিটার রাস্তা ও ২ হাজার মিটার ড্রেন নির্মাণ কাজ করা হচ্ছে। রাস্তা কার্পেটিং কাজে ১ কোটি ১৩ লাখ ৯ হাজার ৭৬৩ টাকা এবং ড্রেন নির্মাণে ১ কোটি ৭৩ লাখ ৯৮ হাজার ২৭০ টাকা ব্যয় হবে। যা চলতি বছর অক্টোবরে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :