গুরুদাসপুর থানা পুলিশের উদ্যোগে বানভাসী মানুষদের মাঝে খাবার বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৬ AM, ২৭ জুলাই ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. 
নাটোরের গুরুদাসপুর থানা পুলিশের উদ্যোগে উপজেলার বন্যাকবলিত এলাকায় খাবার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বন্যা প্লাবিত এলাকা বিলহরিবাড়ী, সাবগাড়ী, হরদমা, যোগেন্দ্রনগরের বানভাসী ৩শতাধিক পরিবারের মাঝে ওই খাবার বিতরণ করা হয়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোজাহারুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওই খাবার বিতরণ করেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুরুদাসপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মনোয়ার হোসেন, সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন, সাদাত হোসেন, এসআই ময়েজ, এসআই আবু সেনা, স্থানীয় ইউপি সদস্য বেলাল উদ্দিনসহ প্রমুখ।
ওসি মোজাহারুল ইসলাম জানান, মানবিক কাজ গুলোর পাশে সব সময় থানা পুলিশ পাশে রয়েছে। উপজেলার বন্যাকবলিত এলাকা গুলোর বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছানো হচ্ছে এবং সার্বিক খোঁজ খবর রাখা হচ্ছে। থানা পুলিশের এই খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আত্রাই নদীর পানি বৃদ্ধি পেয়ে গুরুদাসপুর উপজেলার কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। এক বেলা খেয়ে না খেয়ে দিন কাটঁছে এসকল মানুষদের। তাদের কষ্ট কিছুটা কমাতে থানা পুলিশের এমন উদ্যোগ। আমি এই উদ্যোগকে স্বাগত জানাই। থানা পুলিশের খাবার সহযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে। তারপরও পুলিশের পক্ষ থেকে সার্বিক প্রস্তুতি রাখা হয়েছে। যে সকল বাড়ি বসবাসের অনুপোযোগি হয়ে পরেছে তাদেরকে আশ্রয়ণে পাঠানো হচ্ছে। মানুষের নিরাপত্ত¦া নিশ্চিৎ করনে পুলিশ প্রস্তুত রয়েছে।#
প্রভাষক মো মাজেম আলী মলিন।

আপনার মতামত লিখুন :