৭৫ হাজার টাকার অনুদান পেল ইনসাব সদস্য মৃত রাজা মিয়ার পরিবার

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৭ PM, ২৭ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক:

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর সদস্য মৃত রাজা মিয়ার পরিবারকে ৭৫ হাজার টাকার সরকারি অনুদানের চেক প্রদান করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন আজ সোমবার বিকেলে নগর ভবনে মৃত রাজা মিয়ার স্ত্রী মিনারা বেগমের হাতে অনুদানের এই চেকটি তুলে দেন।এ সময় উপস্থিত ছিলেন ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম ও রাজশাহী জেলার সভাপতি নবাব আলী।
ইনসাবের নেতৃবৃন্দ জানান, নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়ার বাসিন্দা রাজা মিয়া একজন পেশায় রাজমিস্ত্রী ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ ইনসাব এর সদস্য ছিলেন। মৃত্যুর পর তার পরিবারকে রাজশাহী জেলা কমিটির ফান্ড থেকে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। এরপর বাংলাদেশ সরকারের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে ইনসাব এর মাধ্যমে আবেদন করলে মৃত রাজা মিয়ার স্ত্রী মিনারা বেগমকে ৭৫,০০০ হাজার টাকার অনুদান দিয়েছে সরকার।
মিনারা বলেন, স্বামী ইন্তেকালের পর থেকে তিনি সন্তানদের নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এই টাকা পাওয়ায় তার সংসারে অনেকটা সচ্ছলতা আসবে। এতিমদের মুখের দিকে তাকিয়ে এই অনুদান প্রদান করায় সরকার প্রধানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

আপনার মতামত লিখুন :