বড়াইগ্রাম উপজেলা ছাত্রদলের সদস্য সচিবের অপসারণ দাবী

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৬ PM, ২৯ জুলাই ২০২০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
অছাত্র ও ভিন্ন জেলার বাসিন্দা আখ্যা দিয়ে নাটোরের বড়াইগ্রামের নবগঠিত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আরিফুল ইসলাম খান কাননের অপসারণের দাবী জানিয়েছে উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির কয়েকজন সদস্য। বুধবার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবী জানান তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নব গঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন সোহাগ। এ সময় অন্যান্যের মধ্যে কমিটির সদস্য আব্দুল্লাহ আল আমিন হিমেল, আরাফ-উজ-জামান জোহা এবং মোহাম্মদ মুন্নাসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতারা অভিযোগ করেন, সদস্য সচিব কানন কোন ছাত্র নয়, একজন মোটর মেকানিক। পারিবারিকভাবে সে নাটোর জেলার বাসিন্দাও নয়, তারা পাবনা জেলার মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা।
তাদের পরিবারের কেউ এই উপজেলার বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত নয়। তারপরও অজ্ঞাত কারণে জেলা নেতৃবৃন্দকে বিভ্রান্ত করে কাননকে সদস্য সচিবের মত গুরুত্বপূর্ণ পদে বসানো হয়েছে, যা ছাত্রদলের ঐতিহ্য ও গঠণতন্ত্র বিরোধী। তাই অবিলম্বে ছাত্রদল নেতারা এ পদ থেকে কাননকে অপসারণের দাবী জানান। একই সঙ্গে এ ব্যাপারে তারা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ জেলা ও কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন।

আপনার মতামত লিখুন :