গুরুদাসপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৬ AM, ০৯ অগাস্ট ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.
গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
৯ আগষ্ট রোববার বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রস্তুতিসভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেন।
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ও বন্যার কারনে রাষ্ট্রিয়ভাবে এবছর ভিন্ন আঙ্গিকে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান সূচী নির্ধারিত হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি শীর্ষক আলোচনাসভা,রক্তদান কর্মসুচি,বৃক্ষরোপণ কর্মসূচী,বিভিন্ন মসজিদ-মন্দিরে মোনাজাত ও বিশেষ প্রার্থনা।
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার,চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টো প্রমুখ। অন্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক বৃন্দসহ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উল্লেখ্য করোনা সংক্রমণ এড়াতে প্রস্তুতিমুলকসভা সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত সময়ে শেষ করা হয়।

আপনার মতামত লিখুন :