গুরুদাসপুরে নানা আয়োজনে জাতিয় শোক দিবস পালন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৪ AM, ১৫ অগাস্ট ২০২০

বিশেষ প্রতিবেদক.
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা, শহীদের স্মরণে নীরবতা পালন, বিশেষ দোয়া ও আলোচনা সভাসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে গুরুদাসপুরে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

শনিবার সকাল সাড়ে ৭টায় উপজেলা প্রাংগনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো,তমাল হোসেনের সভাপতিত্বে দিবসের কর্মসুচি শুরু হয়। এ সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৮টায় পুলিশ প্রশাসন,আওয়ামীলীগ ও সহযোগী বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ র‍্যালি ও আলোচনা সভা করেছেন।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি ছিলেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো,আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, সহকারী কমিশনার  (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো,  আবু রাসেল,, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো, মোজাহারুল ইসলামসহ উপজেলার সকল সরকারী কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও দুপুরে শহরের বিভিন্ন স্থানে কাঙ্গালি ভোজ এবং মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। বিকেলে প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :