গুরুদাসপুরে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালন করলো উপজেলা যুবলীগ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৮ PM, ১৬ অগাস্ট ২০২০

প্রভাষক সাজেদুর রহমান সাজ্জাদ..
নাটোরের গুরুদাসপুরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে উপজেলা যুবলীগ।
১৬ আগষ্ট রবিবার বিকাল ৫ টায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখের সভাপতিত্বে চাঁচকৈড় বাজার রসুন হাট চত্তরে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন- নাটোর জেলা আ.লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল কুদ্দুস।
অন্যদের মধ্যে নাটোর জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মাদ আলী, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহসভাপতি এমপি কন্যা কোহেলী কুদ্দুস মুক্তি, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ কুদ্দুস শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি আব্দুল কুদ্দুস এমপি বলেন, ‘যে জাতী তাদের স্বাধীনতার মহানায়ককে তার স্বপরিবারে হত্যা করে তাদের হত্যার বিচার যেন বাংলার মাটিতে হতে না পারে তার জন্য কালো আইন ইনডেমনিটি বিল পাশ করে সে জাতীর মতো অকৃতজ্ঞ জাতী আর নেই। তবে তার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাসির রায় কার্যকরের মধ্য দিয়ে জাতীকে কলঙ্ক মুক্ত করছেন। বাঁকি খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাসির রায় কার্যকর করা হোক আগষ্টের শ্লোগান’।
পরে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতীর জনকসহ তার পরিবারের সদস্যসহ সকল গনতান্ত্রিক আন্দোলনে শাহাদৎ বরনকারী বীর শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাসেদ। অনুষ্ঠানে আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :