অস্ত্রের মুখে জিম্মি করে দুই দিন ধরে গৃহবধুকে গণধর্ষণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৩ PM, ১৮ অগাস্ট ২০২০

 

নিজস্ব প্রতিবেদক
সিরাজগঞ্জের সলঙ্গা থানার তেলকুপি গ্রামে ৩ সন্তানের জননীকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই দিন ধরে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে তেলকুপি গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) ওই গৃহবধূকে তার বাড়িতে ডেকে নেয়। কিছুক্ষণ পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন (২০), মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরো ৩ যুবক সেখানে উপস্থিত হয়।

এসময় হবিবর রহমান একটি ধারালো ড্যাগার ধর্ষিতার বুকে তাক করে ধরে জিম্মি করে একটি ঘরে নিয়ে যায়। এরপর ২ দিন আটক রেখে গৃহবধূকে উক্ত চার জন পালাক্রমে ধর্ষণ করে। গত শনিবার রাত ১০টার দিকে নির্যাতিতা কৌশলে সেখান থেকে পালিয়ে তার পরিবারের নিকট গিয়ে ঘটনাটি খুলে বলে।

প্রাথমিক চিকিৎসার পর রোববার রাতে ওই চার জনকে আসামি করে ধর্ষিতা নিজেই সলঙ্গা থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহণ করে রাত ৩টার দিকে প্রধান আসামি হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে সোমবার (১৭ আগস্ট) সকালে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদা বলেন, প্রধান আসামি হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :