১০০০ পরিবারকে ত্রান ও ৫০০ শিশুকে শিশুখাদ্য প্রদান করলেন (পলক)

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২১ AM, ২২ অগাস্ট ২০২০

 

সিংড়া,(নাটোর)প্রতিনিধি:

সম্প্রতি বন্যা ও মহামারি করোনা ভাইরাসের কারনে বহু মানুষ হয়ে পরেছেন কর্মহীন। নাটোরের সিংড়া চলনবিলে এখন পানি থাকায় কৃষক এবং সাধারন মানুষেরা পরেছেন বিপাকে। চলনবিলের মানুষের আয়ের উৎস কেবলই কৃষি। বেশীরভাগ কৃষকেরাই ধান রোপন করে থাকেন। অকাল বন্যার প্রভাবে হিমসিম ক্ষেতে হচ্ছে হাজারো মানুষকে। বন্যার কবলে পরে গৃহহীন হয়ে পরেছেন অনেক পরিবার।

তাইতো বন্যা পরবর্তী পুনর্বাসন ও ত্রাণ বিতরণের অংশ হিসেবে গাইনপাড়া, পার সিংড়া ও পল্লিনিবাস মহল্লায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০০ টি পরিবার ও ৫০০ জন শিশুদের মাঝে মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ (পলক) এমপির ব্যক্তিগত সহায়তায় শিশুখাদ্য ও ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ(পলক)। তিনি বলেন,তার সরকার ক্ষমতায় আসার পর অবহেলিত চলনবিলবাসী অনেক উন্নায়নমূলক কাজ এবং সুভিদা ভোগ করছে। চলনবিলের একটি মানুষও যেন অবহেলিত না থাকে সেই লক্ষেই কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার। এসময় আরো উপস্থিত ছিলেন,সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস। সিংড়া আওয়ামীলীগ ও সিংড়া পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

আপনার মতামত লিখুন :