মালয়েশিয়া শাখার উদ্যোগে নলডাঙ্গায় জয় পরিষদের ত্রাণ বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৭ AM, ২৫ অগাস্ট ২০২০

নলডাঙ্গা(নাটোর)প্রতিবেদকঃ
নাটোরের নলডাঙ্গায় সামাজিক সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ, মালয়েশিয়া শাখার উদ্যোগে উপজেলার শতাধিক বন্যার্ত ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৫ আগস্ট) দিন ব্যাপী সজিব ওয়াজেদ জয় পরিষদ মালয়েশিয়া শাখার সভাপতি লায়ন রোকেয়া বেগম মিনার উপস্থিতিতে উপজেলার খাজুরা, মাধনগর, পিপরুল, ব্রহ্মপুর, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন ও নলডাঙ্গা পৌরসভার প্রায় শতাধিক অসহায় বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, সাবান, সবজি ও মাস্ক বিতরণ করা হয়।
এমন মানবিক উদ্দ্যোগ সম্পর্কে সজিব ওয়াজেদ জয় পরিষদ মালয়েশিয়া শাখার সভাপতি লায়ন রোকেয়া বেগম মিনা বলেন, সূদুর মালয়েশিয়া থেকে মিডিয়ার মাধ্যমে বানভাসিদের কষ্ট ও দুর্দশা দেখে তাদের কষ্টকে উপলব্ধি করে দেশে এসে তাদের পাশে দাঁড়ানোটা তাঁর নৈতিক দ্বায়িত্ব বলে উল্লেখ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, সজিব ওয়াজেদ জয় পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি এস এম ফকরুদ্দিন (ফুটু মাস্টার), সাধারণ সম্পাক জুবায়ের খন্দকার বুলেট, সহ-সভাপতি ইমরুল হোসেন রুবেল, উপদেষ্টা মোঃ নাসির উদ্দিন, নাটোর দিঘাপতিয়া এম কে কলেজের উপাধ্যক্ষ আমজাদ হোসেন, সজিব ওয়াজেদ জয় পরিষদ নলডাঙ্গা উপজেলা শাখার সভাপতি মোঃ শফিউল ইসলাম শুভ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রকি, উপদেষ্টা ওয়ায়েশ আলী, আব্দুল হান্নান মন্ডল, আইন বিষয়ক সম্পাদক রিনা পারভীন সহ প্রমূখ।

আপনার মতামত লিখুন :