আগষ্ট উপলক্ষে প্রতিবন্ধী শিক্ষার্থী আর এতিমদের খাওয়ালেন চেয়ারম্যান শওকত রানা লাবু

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫১ PM, ২৯ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক.
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৬০ জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের জন্য উন্নতমানের খাবারের ব্যবস্থা করেছেন নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবু। গতকাল শনিবার দুপুরে নাজিরপুর বৃ-কাশো প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবুর ব্যক্তিগত তহবিল থেকে ওই খাবারের ব্যবস্থা করা হয়।
নাজিরপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম বলেন, প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের প্রতি চেয়ারম্যানের অসিম ভালোবাসা প্রদর্শন এটি। তিনি ২০১৭ সাল থেকে আগষ্ট মাসে বঙ্গবন্ধুরসহ ১৫ আগষ্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত এর জন্য একদিন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের উন্নত মানের খাবারের ব্যবস্থা করে থাকেন।
চেয়ারম্যান শওকত রানা লাবু বলেন, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি অসীম ভালোবাসা থেকেই প্রতিবছরের ন্যায় এবারও আমি এই প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের জন্য খাবারের ব্যবস্থা করেছি। কারন তারা সমাজের কাছে এখনো অবহেলার শিকার। প্রতিবন্ধী শিশুরা একটু সহযোগিতা ও উৎসাহ পেলে তারাও সমাজে উল্লেখযোগ্য অবদান রাখতে পারবে। চেয়ারম্যান লাবু বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।

আপনার মতামত লিখুন :