নিম্ন মানের খাবার পরিবেশনে হোটেল ক্যাফে রোজকে জরিমানা

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৯ PM, ০৬ অক্টোবর ২০২০

 

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুরের ক্যাফে রোজ রেস্টুরেন্টে জরিমানা করা হয়েছে।
গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারের ক্যাফে রোজ হোটেলে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নিম্নমানের খাবার পরিবেশন ও মুল্য তালিকার চেয়ে অতিরিক্ত দাম রাখায় ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ আবু রাসেল।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় দিকে ক্যাফে রোজ হোটেলে খাবারমান ও মুল্য নিয়ে দু’জন কাষ্টমারের সাথে হোটেল কর্তৃপক্ষের বাক-বিতন্ডা হয়। প্রতিকার পেতে তারা উপজেলা প্রশাসনকে বিষয়টি অবগত করেন। সত্যতা নিশ্চিত করতে প্রশাসন ওই ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভুমি) আবু রাসেল জানান, নিম্নমানের খাবার পরিবেশন ও টাঙ্গানো মুল্যতালিকার অতিরিক্ত দাম রাখার অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া গেছে। হোটেল কর্তৃপক্ষ দোষ স্বিকার করায় জরিমানা করা হয়েছে। ক্যাফে রোজ হোটেলের মালিক আব্দুর রহিম শেখ জরিমানার নগদ ১০ হাজার টাকা তাৎক্ষনাত প্রদান করেন। এ ঘটনার সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত সাংবাদকর্মীদের সাথেও অশোভন আচরন করেন তারা।

তবে উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেনের মধ্যাস্ততায় রাতেই বিষয়টির সমাধান হয়েছে। হোটেলের মালিক আব্দুর রহিম জানান,সাংবাদিকদের সাথে যে ভুল বোঝা বুঝির ঘটনা ঘটেছিল উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে তা মিটিয়ে ফেলা হয়েছে।

আপনার মতামত লিখুন :