শারদীয় দুর্গোৎসব প্রস্তুতি উপলক্ষে গুরুদাসপুরে আলোচনা সভা অনুষ্টিত

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৫ PM, ১২ অক্টোবর ২০২০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
গুরুদাসপুরে শারদীয় দুর্গোৎসব পালনে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তমাল হোসেনের সভাপতিত্বে ১২ অক্টোবর বিকেল ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন স্থানীয় সাংসদ নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো: আব্দুল কুদ্দুস। তিনি বলেন ধর্ম যারযার উৎসব এবং দেশ সবার। কারো ধর্মীয় অনুভুতিতে আঘাত সহ্য করা হবে না। এব্যাপারে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশনা রয়েছে।
সভায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীরেন্দদ্র নাথ ঘোষ ও সাধারণ সম্পাদক অসিম কুমার পাল নিজ নিজ মন্ডপে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের কথা উল্লেখ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:তমাল হোসেন জানান, উপজেলায় গত বছরের চেয়ে এ বছর করোনার কারনে পুজামন্ডপ একটু কম হলেও আমরা প্রশাসনের পক্ষ থেকে পুরোপুরি প্রস্তুত রয়েছি। এবছর উপজেলার ৬ ইউনিয়ন ও পৌর সদরসহ মোট ৩০ টি পূজা মন্ডপে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।
উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, খুবজীপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু রাজ কুমার কাশী, গুরুদাসপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক মো.মাজেম আলী মলিন, চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.এম আলী আক্কাস, উপজেলার সকল কর্মকর্তাসহ সনাতন ধর্মী নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অপর দিকে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, শান্তিপুর্ণভাবে দুর্গোৎসব পালনের লক্ষ্যে উপজেলার প্রতিটি পূজা মন্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদকে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হবে বলে তিনি জানান।১২.১১.২০২০ /০১৭১৯৭৩৪৫২০

আপনার মতামত লিখুন :