আধুনিক পৌর সভার স্বপ্নদ্রষ্টা মেয়র শাহনেওয়াজ!

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৫ PM, ১৮ অক্টোবর ২০২০

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি.
আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র গুরুদাসপুরের চাঁচকৈড় বাজার মুক্তমঞ্চে জনসভা করেছে গুরুদাসপুর পৌর আওয়ামীলীগ। ১৮ অক্টোবর রবিবার বেলা ৪ টায় পৌর আ.লীগ সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলামের সভাপতিত্বে ওই জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় বক্তারা গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুই বারের নির্বাচিত মেয়র শাহনেওয়াজ আলীকে পুনঃরায় নির্বাচিত করার আহবান জানান।
সভায় গুরুদাসপুর উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন,অর্থ বিষয়ক সম্পাদক রবিউল করিম ফকির,উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী শাহিদা আক্তার,জেলা পরিষদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সরকার মেহেদী হাসান পৌর আ,লীগ নেতা আনিছুর রহমান,রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা,উপজেলা আ.লীগের সভাপতি ও নাটোর জজ কোর্টেও স্পেশাল পিপি এ্যাড.আনিছুর রহমান, পৌর যুবলীগ সভাপতি তাহের সোনার প্রমুখ বক্তব্য রাখেন।
সভার সভাপতি আলহাজ্জ্ব জাহিদুল ইসলাম বলেন, মেয়র শহনেওয়াজ আলী আধুনিক পৌর সভার স্বপ্নদ্রষ্টা। তার হাত ধরেই পৌর সভার অধিকাংশ উন্নয়ন সাধিত হয়েছে। বাকী কাজ গুলোও তার হাত দিয়েই হবে ইনশাল্লাহ।
মেয়র শাহনেওয়াজ আলী বলেন,১০ বছর পৌরবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করে চলেছি। প্রতিটি ওয়ার্ডে,রাস্তা,বিদ্যুৎ,সড়কবাতি,ড্রেনেজ,পয়ঃনিষ্কাষন,সুপেয় পানিসহ পৌর সভার বহুতল ভবন নির্মাণের জন্য কোটি টাকার জায়গা ক্রয়ের ব্যবস্থা করেছি। শহরের মাঝখান থেকে গো হাটা এবং মাছ হাটা অন্যত্র স্থানান্তরিত করেছি। নদী ভাংগন থেকে হাটকে রক্ষা করেছি। নদীর ধার দিয়ে বিকল্প রাস্তা নির্মান করে পৌর বাসীকে যানজট থেকে রক্ষা করেছি। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান কে আর্থিক সহায়তা করেছি। এছাড়া প্রাকৃতিক দুর্যোগে সুখে-দুখে মানুষের পাশে থেকে কাজ করেছি। আমার চলমান উন্নয়নমুলক অসমাপ্ত কাজ সম্পন্ন করতে পুনরায় পাশে থাকার সুযোগ চান তিনি।

আপনার মতামত লিখুন :