অনিয়ম দুর্নীতি রুখতে বিপ্লবকে ভোট দিন -আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৮ AM, ২০ অক্টোবর ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.
আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে অনিয়ম দুর্নীতি রুখতে আরিফুল ইসলাম বিপ্লক কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী ও নাটোর জেলা আ-লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। ১৯ অক্টোবর সোমবার পৌর নির্বাচন উপলক্ষে গুরুদাসপুর পৌর আ-লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লবের সমর্থনে চাঁচকৈড় কাচারিপাড়ায় নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এ কথা বলেছেন ।

বিশিষ্ঠ শিল্পপতি ও গুরুদাসপুর পৌর আ-লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ শামসুল হক শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবৎ গুরুদাসপুর পৌরসভায় কাঙ্খিত উন্নয়ন হয়নি। অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজিসহ বিভিন্ন সমস্যায় রয়েছে পৌরবাসী। তাছাড়াও প্রথম শ্রেণীর পৌরসভা হিসাবে নেই কোন বর্জ ব্যবস্থাপনা, রাস্তায় নেই পর্যাপ্ত আলো ও ড্রেনেজ ব্যবস্থা। দুর্ভোগ পোহাতে হচ্ছে পৌরবাসীকে।

পৌরবাসী এই অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়িয়েছে। তার প্রমাণ আজকে এই হাজারো জনতার উপস্থিতি। পৌরসভার যে জায়গাতেই বিপ্লবের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে সেখানেই জনতার ঢল নেমেছ। পৌরবাসী পরিবর্তন চায়। জনগনের চাওয়াকে আমি প্রাধাণ্য দিয়ে আপনাদের সামনে বিপ্লবের জন্য ভোট প্রার্থনা করছি। আগামী নির্বাচনে আরিফুল ইসলাম বিপ্লবকে ভোট দিয়ে গুরুদাসপুর পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা গঠনের সহযোগিতা করুন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, বিয়াঘাট ইউপি চেয়ারম্যান প্রভাষক মোঃ মোজাম্মেল হক,এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বীন কুদ্দুস শোভন,জেলা আ-লীগের সদস্য আব্দুর রহিম মোল্লা, রবিউল মুন্সি, পৌর আ-লীগের সিনিয়র সহ-সভাপতি শ্রী রাজ কুমার কাশী, পৌর আ-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, যুবলীগ নেতা জামান সরকার, পৌর ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :