ইভটিজিং বন্ধ হলে বাল্যবিয়ে বন্ধ হতে বাধ্য- সাংসদ আধ্যাপক আব্দুল কুদ্দুস

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৫ AM, ২৮ অক্টোবর ২০২০

গুরুদাসপুর (নাটোর ) প্রতিনিধি.
মেয়েদের প্রতিবাদী হতে হবে,কাজীদের অপকর্ম বন্ধ করতে হবে সর্বপরি ইভটিজিংকে বন্ধ করতে পারলে বাল্যবিয়ে বন্ধ হতে বাধ্য। আজ ২৮ অক্টোবর বুধবার সকাল ১০টায় গুরুদাসপুর উপজেলা চত্বরে বাল্যবিয়ে,ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সাংসদ ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো: আব্দুল কুদ্দুস।
মাদক,বাল্য বিবাহ,যৌতুক ও ইভটিজিং প্রতিরোধ বিষয়ে নাটোরের গুরুদাসপুরে এক অবহিতকরন উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে মহিলা বিষয়ক কার্যালয়ের বাস্তবায়নে বুধবার সকাল এবং বিকালে দুই সিফটে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বক্তারা এসময় উঠান বৈঠকে নারী নির্যাতন,বাল্য বিয়ে,যৌতুক এবং ইভটিজিং প্রতিরোধের বিষয়ে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।
উপজেলা নির্র্বাহী কর্মকর্তা মো: তমাল হোসেনের সভাপতিত্বে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিনের সঞ্চালনায় ওই উঠান বৈঠকে বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো: আলাল শেখ.মাহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আরিফুল ইসলাম বিপ্লব প্রমুখ। এসময় উপজেলার নান শ্রেণি পেশার মহিলা ও সুধিমহল উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :