নাটোরের গুরুদাসপুরে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৭ AM, ০৫ নভেম্বর ২০২০

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি.
ট্রাফিক সপ্তাহ উপলক্ষে নাটোরের গুরুদাসপুরে শোভাযাত্রা ও সমাবেশ করেছে গুরুদাসপুর থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় গুরুদাসপুর থানা চত্বর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন শেষে ওখানেই শেষ হয় শোভাযাত্রাটি। এসময় হাতে ব্যনার,ফেসটুন,প্ল্যাকার্ড নিয়ে শতাধিক মানুষ ওই শোভা যাত্রায় অংশ গ্রহন করেন।

পরে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানটির উদ্ভোদন করেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তমাল হোসেন। আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, ওসি মো: আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু রাজ কুমার কাশি প্রমুখ।
অন্যন্যেদের উপস্থিত ছিলেন গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো: মাজেম আলী মলিন, সাধারণ সম্পাদক প্রভাষক সাজেদুর রহমান সাজ্জাদ,উপজেলা বাস ট্রাংকলরি মালিক সমিতির সভাপতি মো: মাসুদ সরকারসহ গুরুদাসপুর থানার সকল প্রকার কর্মকতা সদস্য,গুরুদাসপুর বাউল গোষ্ঠির সদস্যসহ নানা শ্রেণি পেশার মানুষ।
এ সময় ট্রাফিক পক্ষ উপলক্ষে বক্তারা বলেন, মোটোর সাইকেল, স্কুটার থেকে পড়ে মাথায় চোট লাগার সম্ভাবনা সব থেকে বেশি ,মাথার চোট অনেক সময় ক্রিটিক্যাল পর্যন্ত হতে পারে । তাই মোটোর সাইকেল, স্কুটার নিয়ে বেরোনোর আগে হেলমেট পড়তে হবে । ওভার স্পিড বা অতিরিক্ত দ্রুত গতিতে গাড়ি চালাবেন না। ওভার টেকিং ও অসর্তক হয়ে গাড়ি চালাবেন না । ট্রাফিক লাইট উলংঙ্ঘন না করে ট্রাফিক আইন মেনে চলুন । গাড়ির কাগজপত্র সাংগে রাখুন। সর্ব পরি পুলিশ প্রশাসনকে সহযোগিতা করুন।

আপনার মতামত লিখুন :