গুরুদাসপুরে অভিনব কায়দায় ১১ লক্ষ টাকার মাছ চুরি আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৮ AM, ১০ নভেম্বর ২০২০

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি. 
নাটোরের গুরুদাসপুরে অভিনব কায়দায় ১১ লক্ষাধিক টাকার মাছ চুরি। আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভুগি মাছ চাষী মোঃ বাবলু প্রাং। মঙ্গলবার সকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের মশিন্দা জাকেরের মোড় নামক স্থানে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
ভুক্তভুগি বাবলু প্রাং জানান, গত ২৬ (অক্টোবর) বামনকোলা গ্রামের অভিযুক্ত মৃত হারান প্রাং এর ছেলে শহিদুল ইসলাম, মৃত-ছের আলীর ছেলে হেলাল হোসেন, বদর উদ্দিনের ছেলে বাবু আলী যোগসাজসে আমার অগোচরে আমার লীজকৃত পুকুরের দক্ষিনপাড়ে পুকুরের পার কেটে নেট ও বানার বেড়া দিয়ে (বিশেষ যন্ত্রের মাধ্যমে) মাছ চুরি করে। আমার পুকুরে চাষ করা রুই, কাতলা, সিলভার, মৃগেল, তেলাপিয়া, বাটা, পুঠি, হাঙ্গেরী মাছ গুলি অনুমান ১ থেকে ৩ কেজি পর্যন্ত ওজন হয়েছিলো। অভিযুক্তরা আনুমানিক ১২৫ মন মাছ চুরি করেছে। যার আনুমানিক বাজার মুল্য ১১ লক্ষ টাকা। তবে ওই ঘটনার দিনই (২৬ অক্টোবর) গুরুদাসপুর থানায় আমি বাদি হয়ে ৪ জনের নামে একটি মামলা দায়ের করি। এখন পর্যন্ত মামলার কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করে আমার ক্ষতিপুরনের ব্যবস্থা ও তাদের বিরুদ্ধে আইনগত ভাবে পদক্ষেপ না নিলে আমি পথে বসে যাবে।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভুগি মাছ চাষি বাবলু প্রাং, মাছ ব্যবসায়ী আলাল সরদার, কবির, আনোয়ারসহ এলাকার প্রায় সকল মাছ চাষী তারাএ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি নিয়ে বক্তব্য রাখেন।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আ: রাজ্জাক জানান, এজাহার পাওয়া মাত্রই মামলা রজু করে আসামীদের গ্রেফতারের জোড় তৎপরতা অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন :