ট্রলে শিকার নুসরাত ফারিয়া

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৭ AM, ১১ নভেম্বর ২০২০

বনলতা বিনোদন ডেস্ক.

ব্যায়ামের পোশাকে পোস্ট করা ছবির জন্য ট্রোলড হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সোমবার (৯ নভেম্বর) নুসরাত নিজের ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন। এতে জিমের ‘টাইট’ পোশাক দেখা গেছে তাকে। এমন ছবি পোস্ট করায় ‘আশিকী’ খ্যাত এ নায়িকাকে সমালোচনার তীরে বিদ্ধ করা হয়েছে। তবে সেসবের জবাবে কিছুই বলেননি নুসরাত।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে সোমবার একটি ছবি শেয়ার করেছেন ফারিয়া। মুখে মাস্ক পরা ওই ছবিতে নুসরাতকে জিমের ‘টাইট’ পোশাকে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হয়েন ইন ডাউট..ওয়ার্কআউট..’। তার সঙ্গে দিয়েছেন আগুনের (????) ইমোজি।

ছবিটি শেয়ার করার পর হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই পোস্টে ৭০ হাজার রিয়্যাকশন ও ১২ হাজারের বেশি কমেন্ট পড়েছে। মন্তব্যকারীরা অধিকাংশই নুসরাত ফারিয়ার পোশাক ট্রোল ও অশালীন শব্দ ব্যবহার করেছেন। বিশেষ করে নারী ফেসবুক ব্যবহারকারীরাও তাকে নিয়ে সমালোচনা করতে ছাড়েননি। এ ধরনের পোশাকের ব্যাপক সমালোচনা করেছেন মন্তব্যকারীরা।

এর আগে গত ৩১ অক্টোবর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানিয়েছিলেন নুসরাত। তিনি জানান, তিনি ফরাসি ব্র্যান্ডের একটি দামি ঘড়িও ফেলে দিয়েছেন। নুসরাত ফারিয়ার এ স্ট্যাটাসের পর অনেক প্রশংসিত হয়েছেন তিনি। কেউ কেউ অবশ্য সমালোচনা করতেও ছাড়েননি।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষ থিতু হয়েছেন বড়পর্দায়। নুসরাত ফারিয়া অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’ ইত্যাদি।

আপনার মতামত লিখুন :