বড়াইগ্রামে নয়নকে নৌকা দেয়ার দাবী মুক্তিযোদ্ধাদের

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৭ PM, ১৪ নভেম্বর ২০২০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম পৌর এলাকার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেছেন মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য মাজেদুল বারী নয়ন। শনিবার দুপুরে উপজেলার মৌখাড়া বাজারের নিজ বাসভবনে তিনি এই মতবিনিময় সভার আয়োজন করেন। সভায় মুক্তিযোদ্ধারা পৌর নির্বাচনে মুুক্তিযোদ্ধার সন্তান মাজেদুল বারী নয়নকে নৌকা প্রতীক দেয়ার দাবী জানান।
সভায় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হকের সভাপতিত্বে মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বকুলের সঞ্চালনায় তিনি ছাড়াও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, মানিক ভূঁইয়া, আফছার আলী, আব্দুল আওয়াল, আব্দুস সবুর, মাজেদুল বারী নয়নের পিতা আজাদুল বারী এবং মাজেদুল বারী নয়নের সহধর্মিণী মুক্তিযোদ্ধার সন্তান রত্না বানু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, পৌর যুবলীগের আহবায়ক সাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মাছুম পারভেজ উপস্থিত ছিলেন।
সভায় মেয়রপ্রার্থী মাজেদুল বারী নয়ন বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। গ্রীণ ও ক্লিন পৌরসভা গড়ার লক্ষ্যে আগামী নির্বাচনে আমি মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ আশা করি। নির্বাচনে আমি যদি নির্বাচিত হই, তাহলে আগামী দিনে পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ আভ্যন্তরীণ সকল কমিটিতে আপনাদেরকে অন্তর্ভূক্ত করবো ইনশাল্লাহ। পরে অনুষ্ঠানের শেষাংশে তিনি পৌর এলাকার মুক্তিযোদ্ধা ও তার স্বজনদের মাঝে উপহার হিসাবে  শাল চাাঁদর বিতরণ করেন।

আপনার মতামত লিখুন :