গুরুদাসপুরে স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় নারীর সংবাদ সম্মেলন

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৭ AM, ১৫ নভেম্বর ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. 
নাটোরের গুরুদাসপুরে স্ত্রীর স্বীকৃতির দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভুগি নারী সাবরিনা আক্তার (২৮)। রোববার সকালে গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় ভুক্তভুগি নারী বাদি হয়ে নাটোর আমলী আদালতে ২০১৮ সালের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়ের করেছেন।

ভুক্তভুগি নারী সাবরিনা আক্তার জানান, উপজেলা পৌর সদরের গাড়িষাপাড়া মহল্লার মোঃ সাজেদুর রহমানের ছেলে মোঃ রুবেল আহমেদ তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পরিবারের অগোচরে মুসলিম বিবাহ ও তালাক বিধিমালা ২০০৯ এর বিধি ২৮(১) এর (ক) অনুযায়ী ৫,০০০০০ টাকা দেন মোহর ধার্য করিয়া বিবাহ করেন। বিয়ের পর শশুড় বাড়িতে উঠতে না দিলে। একটি ভাড়া বাসায় আমরা সংসার শুরু করি। পরবর্তীতে আমি আমার শশুর বাড়ি গিয়ে তার পুত্রবধু বলে দাবি করায় আমার শশুর বাড়ির লোকজন অকথ্য ভাষায় আমাকে গালিগালাজ করে ও মারধর করে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। আমার স্বামী আমাকে মহুরীর লাইসেন্স করে দেওয়ার কথা বলে ১ লক্ষ টাকা নেন। তার পর আরো দুই লক্ষ টাকা দাবি করে সেই টাকা না দিতে চাওয়ায় পুর্বের টাকা দিয়েছি তা অস্বীকার করে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেন।

আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি তার সাথে সংসার করার। কিন্তু আমার স্বামী ও তার পরিবারের লোকজন আমাদের বিয়ের ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন ভাবে আমাকে হুমকী দিয়ে আসছে। এবং অন্য জায়গায় বিয়ে করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। বর্তমানে আমার স্বামী আমার সাথে কোনরকম যোগাযোগ রাখছে না। আমি আমার স্ত্রীর স্বীকৃতি চাই এবং সংসার করতে চাই।
এ বিষয়ে ভুক্তভুগি নারীর স্বামী রুবেল জানান, আপনি দয়া করে নিউজটা পাঠাবেন না। আমি আপনার সাথে সাক্ষাতে কথা বলবো। এটি মিথ্যা সাজানো ঘটনা ।

আপনার মতামত লিখুন :