গুরুদাসপুরে গৃহহীন ও ভূমিহীন ৫০টি পরিবারের ঘরের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৩ AM, ২৫ নভেম্বর ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. 
মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের শ্যামপুর এলাকায় ওই কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওই কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আকতার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আবু রাসেল, নাজিরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শওকত রানা লাবুসহ প্রমুখ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন জানান, উপজেলাব্যাপী ৫০টি ঘর করে দেওয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রথম ধাপে এই ৫০টি ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে সরকারী জায়গার ওপর। তাছাড়াও উপজেলার ভূমিহীন ও গৃহহীন প্রতিটি পরিবারকে ঘর করে দেওয়া হবে। প্রতিটি ভূমিহীন ও গৃহহীন পরিবারের আবেদনপত্র যাচাই বাছাই করে তাদেরকে ঘর প্রদান করা হবে।

আপনার মতামত লিখুন :