গুরুদাসপুরে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫০ AM, ০১ ডিসেম্বর ২০২০

বিশেষ প্রতিবেদক.

জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরের গুরুদাসপুর উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০ নভেম্বর) বিকেলে, যুবলীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাঁচকৈড় সিএম মার্কেটের সামনে এসে শেষ হয়।
সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আলাল শেখ, সাধারন সম্পাদক রাশেদ সরকার। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক মো: রেজাউল করিম সবুজ, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান. উপজেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: মাসুদ সরকার, যুবলীগ নেতা আকরামুল ইসলাম, জামান সরকার ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মো: রেজাউল করিম সবুজ ফকির যুগ্ম সাধারণ সম্পাদক গুরুদাসপুর পৌর আওয়ামী লীগ।

এদিকে, বড়াইগ্রাম উপজেলা যুবলীগের আয়োজনেও একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। সোমবার বিকেলে উপজেলা শহরের বনপাড়া পৌর গেট চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বনপাড়া বাজারের বিভিন্ন সড়ক ঘুরে আবার বনপাড়া পৌর গেট চত্বরে গিয়েই শেষ হয় । পরে সেখানে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক যুলফিকার মতিন, বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমুখ।

আপনার মতামত লিখুন :