গুরুদাসপুরে জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ শতাধিক নেতা কর্মীর পদত্যাগ

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৯ AM, ০২ ডিসেম্বর ২০২০

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি. 
নাটোরের গুরুদাসপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক এস,এম, মাহাবুবুর রহমান(রফিক) এবং গুরুদাসপুর পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাদিম পারভেজ অপুসহ শতাধিক নেতাকর্মী নিয়ে জাতীয় পার্টির জেলা ও উপজেলার সকল পদপদবী ও কার্যক্রম থেকে পদত্যাগ করেছেন। বুধবার সকালে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে তারা এ ঘোষনা দিয়েছেন।
এ বিষয়ে সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ মোল্লা বলেন, দীর্ঘ ৩০ বছর দলের সাথে সম্পৃক্ত থেকে ৯ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করাকালীন সময় কথিত আলাউদ্দিন মৃধা জেলা জাতিয় পার্টির সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা অবস্থায় দলের কোন কার্যক্রমের সাথে তাকে পাওয়া যায়নি। তাছাড়াও দলের মধ্যে গ্রুপিং এবং দলীয় সৃংঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন্য করেছেন তিনি। এরপরও দলের সকল কার্যক্রম যথাযথ ভাবে পালন করেছি। কিন্তু ওই কথিত আলাউদ্দিন মৃধাকে দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক করায় আমরা দলীয় সিদ্ধান্ত নিয়ে পদত্যাগ করলাম।
এসময় প্রেসবিফিংয়ে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস,এম, মাহাবুবুর রহমান (রফিক), গুরুদাসপুর পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাদিম পারভেজ অপু, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক ও নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ধারাবারিষা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাটুল প্রমুখ।
এ বিষয়ে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলাউদ্দিন মৃধা মুঠোফনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন :